Bangla Attitude Status For Facebook 

Welcome Friends Aaj Amara Aslam Notun Ekti Article Niye Ei Article E Amara Bangla Attitude Status Niye Aslam Asha Kori Aapnake Bhalolagbe. Jodi Bhalo Lege Thake Tale Obosoi Share Kora Bhulben Na ..

Bengali Attitude Status For Fb

Attitude Status bangla
Bangla Attitude Status 



Bangla Attitude Status 

একবার আয়নার দিকে তাকিয়ে দেখো
তুমি তোমার প্রতিদ্বন্দ্বীকে দেখতে পাবে

আমি তোমার প্রিয় Hello হতে চাই ওও হো দুর্ভাগ্য
বসত আমি তোমার কঠিনতম Good By

আমি খুশি কারণ তুই আমার বোন/দিদি
আমার পৈচাশিক আনন্দ হয়
কারণ তুই এই বিষয় নিয়ে কিছুই করতে পারবিনা


এটা আমার Attitude নয় এটা আমার style man


আমি Lazy নই আমি just Energy Saving Mode এ আছি


নীরবতা কথা বলে যখন শব্দ নিজের থেকে চুপ হয়ে যায়

Bengali Status For Facebook 


সব নিয়ন্ত্রণকে গুড়িয়ে দাও , দাঁড়িয়ে থাকো
সবার থেকে পৃথক ভাবে , নিজের মস্তিষ্কের নয়
শুধু গুরুত্ব দাও নিজের মনকে


আমি perfect নই , আমি just 18+ যে
বেপারটা totally Awesome


Smile দ্বিতীয় স্থানে থাকা এমন এক জাদু
যেটা তুমি তোমার ঠোঁটের সাথে করতে পারো


আমি সবসময় Selfie তুলিনা শুধু মাত্র
দিনে একবার হোমিওপ্যাথিক ডোজসে মতো


ভাবছি আমার Selfie Pic NASA তে পাঠাবো
কারণ আমি একজন Star you know


নিজের অন্দর মহলের সুন্দরতা খুবই
গুরুত্বপূর্ণ ভূমিকা পরিবহন করে
নিজেকে সুন্দর করে তুলতে


খুশির খোঁজ করা বন্ধ করে দিয়েছি ,
কারণ খুশি খুঁজতে খুঁজতে নিজের
বর্তমান কে হারিয়ে ফেলছি দিন দিন

Bangla Romantic Status 


ল্যাদ খাওয়া হলো ,সব খারাপ অভ্যাসদের মা !
আর বড়রা শিখিয়েছে মায়েদের সম্মান
করতে তাই আমি সম্মান করি


ভাই আমাকে নিয়ে বিচার করার আগে নিজেকে
আয়নায় একবার অন্তত দেখ ,
দেখবি নিজেকে নিয়ে বিচার করতে ইচ্ছা করবে


তুই ভালোবাসিস আর নাই বাসিস আমি তো আমার মতো
relax আছি আর সারা জীবন থাকবো


তুই যদি আমাকে ভদ্র ভেবে থাকিস তাহলে একটাই কথা
বলবো দেখে এসে pogo মারাশ কেন ওগো


বাহানা বানিয়ে লাভ নেই থাকার হলে
থাকিস নাহলে ফুট নিজের রাস্তা দেখিস


আমার dp দেখে লুচির মতো ফুলবি নাকি মোমের মতো গোলবি
জানিনা তবে আমি sure আফসোস একবার হলেও করবি

Bangla love sms 


হাই প্রোটিন যেমন সবার সহ্য হয় না
তেমন আমাকে handle করার মতো তোর এখনো age হয়নি


আমি তোমার প্রিয় Hello হতে চাই
ওও হো দুর্ভাগ্য বসত আমি তোমার কঠিনতম Good By


প্রতি শহরের অলিগলি রাস্তায়,
কয়েকটা পাগলা ঝিমায়..
তাদের পাগল হওয়ার পিছনেও
কোনো এক মায়াবতীর স্বার্থপরতার
গল্প রয়েছে


জীবনের রঙ বদলাতে চাও, বদলাও।
কিন্তু মনে রেখ জীবন বদলাতে পারবে না।
ভালো সবাই তো থাকতে চাই,
কিন্তু মানুষ কি জানে না স্রষ্টা না চাইলে

কেউ ভালো থাকতে যে পারে না!


কখনো কখনো বিষঘ্নতার ছোয়াই_
চারিপাশটা অন্ধকার মেঘে ঢেকে যায়
তুমি একটু আলো নিয়ে আসবে বলে,
আজও তার প্রতিক্ষায়!!


স্বপ্নগুলো সমুদ্রের ঢেউয়ের মতো। সমুদ্রের
ঢেউগুলো কিনারে আসতে আসতেই যেমন
বিলীন হয়ে যায়, তেমনি বাস্তবতার সম্মুখীন
হওয়ার ঠিক আগ মুহূর্তেই স্বপ্নগুলো তার অস্তিত্ব হারায়