20+ Best Sad Bengali Status For Whatsapp { bangla sad status for dp }

Bengali Sad Status For Whatsapp 

Sobai Ke Welcome Amar Goriber Ekti Website A Friends Aaj Amara Aapnader Jonno Enechi Bengali Sad Status Eguli Apni Apnar Whatsapp A Status Dite Parben And Friends Der Satheo Share Korte Parben. Jodi Bhalolege Thake Obosoi Share Kora Bhulben Na. Thank You

Bengali sad Status
Bengali sad Status 

Bangla sad status for whatsapp

Bangla Sad Status For Whatsapp
সে এসে বসুক পাশে,
যেভাবে অসুখ আসে,
তারপর হয়ে যাক, যন্ত্রণা অনায়াসে।
তবুও আসুক সে,
জানুক, প্রিয়তম অসুখ সে!



Bangla Sad Status For Whatsapp
ভালোবাসা থাকা সত্ত্বেও
কিছু কিছু সম্পর্ক,
ভুল বোঝা বুঝির
কারণে নষ্ট হয়ে যায়



Bangla Sad Status For Whatsapp
কষ্ট গুলো যদি কাগজ হতো,
আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দিতাম।
কিন্তু কষ্ট গুলো হল আগুন,
যা আমাকে কাগজের মত পুড়িয়ে ছাই করে দিচ্ছে।

 Bengali Caption For Pic


Bangla Sad Status For Whatsapp
যে মানুষ অন্যের অনুভূতির
মূল্য দিতে জানে না,
সে কখনো কাউকে
ভালোবাসতে পারে না।



Bangla Sad Status For Whatsapp
ভালোবাসা এমন এক বদ অভ্যাস যেটার কারণে মানুষ এক মুহূর্ত আনন্দ পাবার জন্যে সারা জীবন কষ্ট সইতে দ্বিধা বোধ করে না।



Bangla Sad Status For Whatsapp
অনেক গুলো রাত পার হয়ে গেলো
তোমার সাথে কথা বলি না।
বাট এমন কোন রাত বাকি নেই,
যে তোমার কথা ভাবিনি



Bangla Sad Status For Whatsapp
যখন বুক ভরা কষ্ট নিয়ে ফিরে
আসলাম তখন হাজারো ভালোবাসার
সৃতি গুলো আমাকে পিছন থেকে
টেনে ধরে রেখেছে ...



Bangla Sad Status For Whatsapp
থাকতে হবে তোমায় ছাড়া কথা ছিলো না,
আজ ভেতর ঘরে ধোঁয়া থাকে, তুমি থাকো না।
আমার লাল রঙা হৃৎপিন্ড হইতেছে কালো,
কলিজাটা যাক পুড়ে তবু তুমি থাকো ভালো।

Lonely Status In Bengali



Bangla Sad Status For Whatsapp
প্রার্থনা করি....
যারা যাকে ভালোবাসে
তাকেই যেন পায় !!!
কেন না অসমাপ্ত ভালোবাসা
সত্যি খুব কাদায়



Bangla Sad Status For Whatsapp
তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,
তাহলে আমি ভুলে যেতে রাজি.
ভুলতে হয়তো কোনদিনও পারবো না,
তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো



Bangla Sad Status For Whatsapp
আমাকে মিস করার মত সময় হয়তো তোর হবে না জানি
কারণ, তোর পৃথিবীতে আমি ছাড়াও আরো অনেকে আছে
কিন্তু আমার পৃথিবীতে তুই ছাড়া আর
কেও নেই তাইতো আজও তোকে অনেক মিস করি

 Bengali Caption For Fb Dp


Bangla Sad Status For Whatsapp
যদি কাউকে ধোঁকা দিয়ে থাকো
তাহলে ভেবো না সে বোকা।
শুধু এটাই ভাববে সে তোমাকে
এতটাই বিশ্বাস করেছিল,
যার যোগ্য তুমি নও



Bangla Sad Status For Whatsapp
হয়তো একদিন বয়সটা অতিমাত্রায় বেড়ে যাবে,
কাছের জিনিসগুলাও অতিসায় ঝাপসা লাগবে।
আষাঢ়ের রাতে হালকা হালকা কাশ হবে,
ভুলে যাবো একদিন
ভালবেসেছিলাম তোকে!
এর বেশি কিছু না!

 New Whatsapp Bengali Status


আমি কষ্টের স্মৃতি নিয়ে করি বসবাস…
আমায় নিয়ে কখনো করোনা উপহাস…
আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস….
এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস।



যাকে ভালোবাসার নামে
আঘাত দিয়ে ফিরিয়ে দিলেন
তার চোখের প্রত্যেক ফোঁটা অশ্রু
আপনার চলার পথকে পিচ্ছল
করে দিবে একদিন



যদি মনের অনুভুতি
ঠিক থাকে,
তাহলে সম্পর্কটাও থাকে
আজীবন!



সারাক্ষণ কেন যে ভাবাও, মায়াবী- মায়াজালে জড়াও,
নিজের মতোই হঠাৎ দেখা দাও,
ইচ্ছে করেই আবার হারিয়ে যাও



Bangla Sad Status For Whatsapp
জলে ছুঁয়ে যায়,
চোখে বারেবার,
তুমি না ফিরলে আমি হবো কার?



Bangla Sad Status For Whatsapp
পৃথিবীটা আবেগে না চললেও আমার মত কিছু কিছু মানুষের কাছে আবেগের মূল্য অনেক..!
কিছু কিছু মানুষ বেচে আছেই আবেগ গুলো নিয়ে..!



Bangla Sad Status For Whatsapp
পৃথিবীর সবচেয়ে
দুর্বল স্থান হলো মন
আর সবচেয়ে দুর্বল
অস্ত্র ভালোবাসা।


Post a Comment

0 Comments