Top 20 Bengali good night sms for girlfriend 2020

Bangla Good Night Sms

Hey Everyone Namaskar Sobai Ke To Aaj Amara Aschi Notun Kichu Niye Aapnar Jonno So Guys Sobai Rate Good Night Message. Pathan Kintu Bondhura Ami Jodi Aapnake Boli Je Akhon Shudu Good Night Er Songe Bangla good Night Shayari Pathaben.
Hmm Guys Aajge Amara Aapnader Jonno Anechi Bengali Good Night Sms, Ba Good Night Shayari, Ja Aapnake Bhalo Lage Ta Aapni Bolte Paren. And Bondhura Jodi Aapnake Bhalo Lage Amader Ei Good Night Shayari Gulo Obosoi Bondhu Der Sayhe Share Kora Bhulben Na... Dhonnobaad 

Bengali Good Night Sms

সন্ধ্যা তোমার লালচে আকাশ, মনের ভুলের রাতে। না ঘুমোনো তারা কিছু, জাগবে তোমার সাথে ।------ শুভ রাত্রি



যদি পৃথিবীর সব রং মিশে গিয়ে কালো হয়ে যায় তবুও তুমি রঙ্গিন থাকবে , কারন চোখ বন্ধ করলেই তোমায় রাজ কন্যার মত দেখি ... -- শুভ রাত্রি -- 



আকাশ এখানে অসীম নীল ডানা মেলে উড়ে যায়, স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে?  নিশ্চুপ গভীর মায়ায়? --শুভ রাত্রি--



আকাশ জুড়ে তারার মেলা আর চাঁদের খেলায় ভোলা মন । মন চাইছে খুশি থাকুক আমার আপনজন । নীল রঙ্গের আকাশ এখন দেখা যাচ্ছে কালো, আমি আছি বিন্দাস আর তোমরাও থেকো ভালো ।  শুভ রাত্রী



আমার কথা না ভেবেই তুমি ঘুমিয়ে পরবে এটা হতে পারে না.. ঘুমাতে গেলে আমার কথা তোমার মনে পর্বেই.. তোমার মন কে তুমি বাধা দিতে পারবে না.  এটাই হল ভালবাসা. শুভ রাত্রি



পাগলী আমার ঘুমিয়ে পড়েছে ! মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা মুঠোফোনের এই প্রান্ত । এ কথা যদি সে জানতো ?  শুভ রাত্রি



নিরব নিস্তব্ধ এই রাতে, আমি জেগে আছি ঐ জোনাকি পোকার সাথে। দেখেছি আমি ঐ দূর আকাশের চাঁদ, এইভাবে কেটে যায় আমার দুঃখ ভরা রাত.... শুভ রাত্রি



ভোরের আলো উঠবে ফোটে রাতের অবসানে, তোমায় আবার জাগতে হবে নতুন আলোর টানে, নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী, ক্লান্ত ক্ষনে তাইত জানাই এবার শুভ রাত্রী



রাত শুধু আধার নয়, একটু খানি আলো। রাত শুধু খারাপ নয়, স্বপ্ন গুলো ভালো। তাই ঘুমিয়ে পর, ভাল থেক।  -শুভ রাত্রি-



জোনাকি হল রাতের বাতি। স্বপ্ন নাকি ঘুমের সাথি। মন হল মায়াবী পাখি। ফ্রেন্ড নাকি সুখ দুঃখের সাথি। তাই জানাই তোমাদের শুভ রাত্রি।



রাতের আকাশে অনেক তারা একলা লাগে তোমায় ছাড়া।  .......শুভ রাত্রি



 “রাত মানে গভীর নেশা, স্বপ্ন দেখার আশা। রাত মানে লুকিয়ে থাকা উষ্ণ ভালবাসা। রাত মানে চোখটি বুজে স্রিতির মোড়ক খোলা। রাত মানে তোমাদের আমার শুভ রাত্রি বলা।



“Twinkle Twinkle লিটিল স্টার সময় হলো ঘুমাও এবার মশার সাথে করো ফাইট আজকের মতো  Good night



“আজকের এই উত্তাল রাতে, আকাশের পানে তাকিয়ে, চাঁদের সৌন্দর্য দেখে, মন কে শান্ত রাখার চেষ্টা করে, তোমাদের সকলকে জানাই শুভ রাত্রি।



“নিরব রাতে ঘুম পরীরা হাসছে মিটি মিটি, মনে রেখ আমার এই বন্ধুত্বের চিঠি। বন্ধু তোমায় দেখতে আমার মনটা দিল পাড়ি, এবার তবে ঘুমিয়ে পর না ঘুমালে আড়ি... শুভ রাত্রি



জীবনের হিসেব মেলানোর জন্য রাত হচ্ছে সবচাইতে উপযুক্ত সময়। আমি সেটাই করছি। অগোছালো জীবনের হিসেব মিলানোর চেষ্টা করছি। সবাইকে শুভ রাত্রি।



 “পূর্ণিমার চাঁদ তোমার রুপ দেখে লজ্জায় মেঘের আড়ালে চলে গেছে। কি? বিশ্বাস হচ্ছে না? আকাশের দিকে তাকিয়ে ই দেখো একবার। চাঁদ তো নেই আকাশে।



“অমাবস্যার রাতের মতো অন্ধকার আমার জীবন। জানি না কবে আমার জীবনে পূর্ণিমার রাত আসবে, তবে আমি অপেক্ষা করছি চাঁদের আলোর। শুভ রাত্রি



 “সূর্যের আলো চলে গেলো, চাঁদের আলো জ্বলে উঠলো। কাজ কর্ম শেষ হলো, ঘুমের পালা শুরু হলো। শুভ রাত্রি।”



“আমার নাইট ততক্ষণ পর্যন্ত গুড হয় না যতক্ষন পর্যন্ত প্রিয় জনের ডং করে গুড নাইট লেখা টেক্ট টা আমার ইনবক্সে না আসে !!


Post a Comment

0 Comments