Bengali Love Status

Namaskar Friends Asha Kori Sobai Bhaloi Achen. So Aaj Amara Apnar Jonno Anechi Bengali Love Status For Fb. Aguli Aapni Aapnar Bondhuder Ba Aapnar Priyo Manush Ke Send Korun Abong Aapnar Bhalobasha Je Aro Gobhir Banan. Bhalobasha Sobai Bashe But Keu Paye Key Pay Na Jodi Aapni Na Paan Tale Obosoi Mon Durbol Korbena Because Hoyeto Keu Aapnar Jonno Keu Offekha Korche So Obosoi Mon Kharap Korbe Na. Jodi Amader Bengali Love Status Bhalo Lege Thake Obosoi Share Kora Bhulben Na..!

Bengali love photo
Bengali love Status 

Bengali Love Status For Facebook 


প্রদীপ⭐ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে,
চোঁখ👁 বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে.
মন খুলে রাখো, সুখ😁 উড়ে আসবে,
হৃদয়❤ দিয়ে দেখো,
তোমার 👉 মাঝেঁ আমাকে🙎‍♀ দেখতে পাবে.



❤Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,,
রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,,😄
কখনো ভেবোনা😉 আমি তোমার থেকে দুরে,,
বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,,👫 



🌹সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি,
মনের দরজা খুলে দেখ তোমার অতেক্ষায় দাড়িয়ে আছি আমি।
দু'হাত বাড়ালাম😘 আমি তোমার তরে,
তুমি কী নিবে আমায় ভালবেসে আপন করে ?😉😋 

Bengali Love Status For Fb


হাতে হাত ,কানের কাছে মুখটি এনে বলে ,💘
এসো না কাছে ,👫দুজন ভিজি আজ বৃষ্টির জলে !😍😘 



`❤ভালবাসা কি বুঝতাম না,,
যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি,🌺
আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো..🌹🌹 



🌹মন নেই ভালো, জানিনা কি হলো,
পাসে নেই তুমি, কি করি আমি,😎
পাখী🕊 যদি হতাম আমি এই জীবনে,
তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে😘,
তুমি কি যাবে আমর সাথে🌹🌹 



তুমি👉 সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি....
লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি....❤
🌺আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই....
কিন্তূ তা কখনো-ই পাই না॥🌹🌹 

Bangla Love Status 


আমি তাকেই ভালবাসি যে,
আমাকে বিশ্বাস করে।
আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে। 🌹🌹



💘💘পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,
যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে💜💜 পাশে থাকে..
আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন
ভালোবাসার❤❤ মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে...♥♥ 




🧡জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি,
নিজেকে ভালবাসতে গিয়ে তোমার👉 প্রেমে পরেছি,
জানতাম না কাকে বলে ভালো ভালবাসা,
সিখিয়েছ তুমি।…😍😘 

Romantic Bangla Shayari



💋মিষ্টি চাঁদের মিষ্টি আলো,
বাসি তোমায় অনেক ভালো.😍.
❤মিটি মিটি তারার মেলা,
দেখবো তোমায় সারাবেলা.😘.
নিশিরাতে শান্ত ভুবন,
চাইবো তোমায় সারাজীবন.🌹🌹 



👉তুমি কেনো বুঝনা,
👉তোমাকে ছাড়া আমি অসহায় 😔|
👉তুমি জানো না তোমাকে ছাড়া আমি একা !!🚶‍♂❤ 



ভালবাসা❤ মানে আবেগের পাগলামি,
ভালোবাসা🧡 মানে কিছুটা দুষ্টামি ।
ভালোবাসা💙 মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,
ভালোবাসা💜 মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । 



💘টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা,
ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা।😘
💜জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি,
ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?🌺🌺 



🌎পৃথিবীটা তোমায় দিলামএকটু নীলের ছোঁয়া দিও ।
আকাশটা তোমায় দিলামকিছু তারা আমায় দিও ।👄
মেঘগুলোও 🧡 😘তোমারই থাকশুধু একটু ভিজতে দিও ।
এই হৃদয়টা তোমাকে দিলামশুধু যতন করে রেখো.......😋😘 



👉একটা আঁকাশে অনেক তাঁরা ।
একটা জীবনে দূঃখ ভরা ।
অনেক রকম প্রেমের ভুল ।😘
ভুলের জন্য জীবন দিবো ।
👉তবুও আমি তোমারই রবো ।🌹🌺 



👉কাউকে ভালোবাসা কঠিন কাজ নয়।
কঠিন হল কারো মনে ভালোবাসা সৃস্টি করা।🌹🌹