Love Shayari In Bengali For Girlfriend : 

Namaskar Bondhura Aaj Amara Aslam Bengali Love Shayari Niye Shudu Aapnari Jonno Anechi.
Aguli Shayari Aapni Aapnar Priyotoma Manush Ke And Aapnar GF Keo Pathai Te Paren Abong Aapni Jodi Aapnar Priyotoma Manush Ke Bolte
Parchen Na Je Aapni Moner Manush Ke Khub Bhalobashen Take Eguli Shayari Aapni Send Korun And Express Korun Aapnar Moner Bhitorer Feelings Gulo. Jodi Aapnake Bhalo Lege Thake Amader Aguli Shayari Tale Obosoi Bondhuder Sathe Share Kora Bhulben Na. 

Bengali love photo
Bengali Love Shayari 


Love Shayari In Bengali For Girlfriend 

Love Shayari In Bengali For Girlfriend
 নদীর জল শুকিয়ে গেলে থাকবে শুধু বালি তুমি আমায় ভুলে গেলে ভুলবো না আমি অনেক ভালোবাসা আসবে যাবে জীবন পাঠশালায় আমার নামটা লিখে রেখো সবার নামের তলায় ।


Love Shayari In Bengali For Girlfriend
 সময়ের স্রতে যদি ভেসে যাই দূরে বন্ধু তুমি কোনদিন ভুলিও না মোরে বাস্তবতার কারনে যদি হয়ে যাই পর কখনো ভাবিও না বন্ধু আমায় স্বার্থপর ।


Love Shayari In Bengali For Girlfriend

 মনের মত মন হলে বুঝাবে আমার ব্যথা হৃদয়ের মত হৃদয় হলে বুঝবে নিরবতা চোখের মত চোখ হলে বুঝবে চোখের ভাষা আমার মত তুমি হলে বুঝবে আমার কথা ।

See Also: Bangla Koster Shayari

Love Shayari In Bengali For Girlfriend
 পথের ধারে প্রথম দেখা সেই মেয়েটি যার চোখের মায়াবী চাওয়া মিষ্টি হাসি আমি সেই মেয়েটির প্রেমে পড়েছি তুমি কি নাম না জানা সেই মেয়েটি ?


Love Shayari In Bengali For Girlfriend
 তুমি সুন্দর তাই মন ভরে তোমায় দেখি তুমি অপূর্ব তাই দুচোখ দিয়ে তাকিয়ে থাকি আর তাই তোমাকে আমি অনেক ভালোবাসি আর তুমি আসবে সেই অপেক্ষায় সারাদিন পথ চেয়ে থাকি ।


Love Shayari In Bengali For Girlfriend
 ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন তুমি আসলে দুজন মিলে সাজাবো জীবন চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা তুমি আসলেই ডাউনলোড দিবো আনলিমিটেড ভালোবাসা………।।

See Also: Bengali Attitude Status

Love Shayari In Bengali For Girlfriend
 যদি বলো আমার মনে পড়ে কতবার ? আমি বলবো চোখের পাপড়ি নড়ে যতবার । যদি বলো আমায় ভালোবাসো কতো ? আমি বলবো ওই আকাশে তাঁরা আছে যত ।


Love Shayari In Bengali For Girlfriend
 নদী খোঁজে সাগর, আকাশ খোঁজে চাঁদ অন্তর খোঁজে ভালোবাসা, বাড়িয়ে দুটি হাত কষ্ট খোঁজে দুক্ষ,সুখ খোঁজে হাসি- আর আমার মন বলে সারাক্ষন তোমায় ভালোবাসি ।


Love Shayari In Bengali For Girlfriend
 তোমায় ভেবে হয় যে আমার প্রতিটি দিনের সূচনা তোমায় ভেবে দু চোখে নামে স্বপ্ন রাতের জসনা । ভালোবাসার সাগর তুমি আমি অবুঝ মোহনা তুমি ছাড়া মনের কথা কেউ তো আর বুঝে না ।


Love Shayari In Bengali For Girlfriend
 ভালোবাসা এসো ঘুমিয়ে পড় হে আমার নিকটে এসে—— আমি জানি আমি তোমার প্রেমের জোয়ারে গিয়েছি ভেসে~~~~~~~~
See Also: Bengali Motivational Quotes

Love Shayari In Bengali For Girlfriend
 নীল আকাশের নীল পাখি মন চায় সারাদিন তোমার চোখে চোখ মেলে তাকিয়ে থাকি দিওনা আমাকে ফাঁকি আমি যে তোমায় কতো ভালোবাসি


Love Shayari In Bengali For Girlfriend
 আকাশের নীল পাখি দিয়ে তুমি আমাকে ফাঁকি আমি এখন সারাদিন বসে বসে তোমার ছবি আকি


Love Shayari In Bengali For Girlfriend
 ভোরেতে পাখির ডাক হয়েছি কুপোকাত ধরতে গিয়ে রঞ্জনা তোমার হাত


Love Shayari In Bengali For Girlfriend
 জীবনে চলার পথে যদি আসে কোনো বাধা হাত টা ছাড়বো না দিলাম আমি তোমায় কথা


Love Shayari In Bengali For Girlfriend
যদি কখনো মনে হয় একা যেখানেই থাকি না কেনো দিবো তোমায় দ্যাখা মনে যদি কষ্ট আসে থাকবো আমি তোমার পাশে যদি কখনো কান্না পায় মুছিয়ে দিবো জল মনের অন্তরায়

New Bangla Sad Shayari 

হারিয়ে গেছে অনেক কিছু – সকাল থেকে রাত, হারিয়ে গেছে পাশা পাশি আঁকড়ে ধরা হাত. হারিয়ে গেছে প্রথম প্রেমে টুকরো হওয়া মন, চলতে চলতে হারিয়ে গেছে বন্ধু কতোজন।


পাষান পৃথিবীর পাষান মানুষ , স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, দুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়, মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়


দিন যায় দিন আসে, সময়েরস্রোতে ভাসে. কেউ কাঁদে কেউ হাঁসে,তাতে কি যায় আসে. খুঁজে দেখো আশে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালবাসে……

Bengali Shayari for Girlfriend 


মনে রাখব তোমাকে চিরদিন, তুমি যেখানেই থাক যতদিন. তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতি ঘর, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও মিস করব তোমায় জীবন ভর.


সপ্ন আমার অনেক ছিল বন্ধু তোমায় ঘিরে, সপ্ন দিয়ে কেন তুমি আসলে না আর ফিরে?. মন যে আমার অচীন পাখি নেই তার কোনো খোজ, বন্ধু তোমায় মনে পড়ে সকাল সন্ধা রোজ……

Breakup Bengali Shayari


তোমার জন্য হয়ত আমি পৃথিবীর সব সুখে এনে দিতে পারব না, কিন্তু এইটা পারব যে তোমায় সারা জীবন ভালোবাসতে, যা তুমি সারা পৃথিবী খুঁজেও ও পাবে না।


তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি… ভুলতে হয়তো কোনদিনও পারবো না, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!


তোমার হারানো স্মৃতি আমাকে এখনো কাঁদায়, কেন চলে গেলে আমাকে ছেড়ে ? তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, কিন্তু তোমাকে ভুলতে পারি নাই


জীবনের একটা সুন্দর স্বপ্ন ছিল,, শুরু না হতেই ভেঙ্গে গেল.. একটা আশার প্রদীপ ছিল,, জ্বলতে গিয়েই নিভে গেল.. একটা প্রিয় মানুষ ছিল,, পাওয়ার আগেই হারিয়ে গেল…।


আমাকে মিস করার মত সময় হয়তো তোর হবে না জানি …… কারণ, তোর পৃথিবীতে আমি ছাড়াও আরো অনেকে আছে ……. কিন্তু আমার পৃথিবীতে তুই ছাড়া আর কেও নেই তাই তো আজও তোকে অনেক মিস করি ….

New Bengali Sad Shayari 


“চেয়ে ছিলাম হাজার “দুঃখের মাঝেও, “সুখটাকে একটু খুঁজে নিতে। “কিন্তু, দুঃখের মেঘগুলো “এতোই কালো যে, “তার মাঝে আমি সুখের “আলোটা আর খুঁজে পেলাম”ই”না॥


একটা আঁকাশে অনেক তাঁরা , একটা জীবনে দূঃখ ভরা , অনেক রকম প্রেমের ভুল, ভুলের জন্য জীবন দিবো, তবুও আমি তোমারই রবো।


একটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!


লাগবে যখন খুব একা, চাঁদ হয়ে দিবো দেখা .. মনটা যখন থাকবে খারাপ, স্বপ্নে গিয়ে করবো আলাপ .. কষ্ট যখন মন আকাশে, তাঁরা হয়ে জ্বলবো পাশে ।